October 27, 2024, 10:20 am

সংবাদ শিরোনাম :
দক্ষিণখানে নকশা বহির্ভূত ভবন নির্মাণ করায় রাজউকের উচ্ছেদ অভিযান খিলক্ষেত কুরাতুলি ট্রাকের বেপরোয়া কান্ডে পুলিশ নিহত  শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির

গাজীপুর জেলার টংগী পূর্ব থানা এলাকা হতে ২৯২৫ পিস ইয়াবাসহ ০৩ জন মাদক ব্যাবসায়ী আটক র‌্যাব-৩এর

নিজস্ব প্রতিনিধিঃ সুনির্দিষ্ট গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি আভিযানিক দল জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী চক্রের সদস্যরা গাজীপুর টংগী পূর্ব থানাধীন উত্তর আরিচপুরস্থ হাফিজ উদ্দিন রোডের ৮২নং ভবনের ৪র্থ তলার একটি ফø্যাটে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট নিজ হেফাজতে রেখে বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি আভিযানিক দল ২০/০৭/২০২২ তারিখ ১১৫০ ঘটিকার সময় গাজীপুর জেলার টংগী পূর্ব থানাধীন উত্তর আরিচপুরস্থ হাফিজ উদ্দিন রোডের ৮২নং ভবনের ৪র্থ তলায় অভিযান পরিচালনা করে অবৈধ মাদক ব্যবসায়ী ১। মোছাঃ শিরিন আক্তার (৪০), পিতা-মৃত মঙ্গল সরদার, সাং-গোসাইপাট্রি, থানা-গোসারহাট, জেলা-শরীয়তপুর, ২। মোঃ রুবেল (৩১), পিতা-মোঃ আব্দুর রহিম, সাং-লট উখিয়ার ঘোনা, থানা-রামু, জেলা-কক্সবাজার এবং ৩। মোঃ সোহেল (৩১), পিতা-মোঃ আমির হোসেন, সাং-ঈদগাঁও দক্ষিন মাইজপাড়া, থানা-ঈদগাঁও, জেলা-কক্সবাজারদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়।

স্বাক্ষীদের উপস্থিতিতে ধৃত আসামীদের দেহ তল্লাশী করে পকেট এর ভিতর হতে প্লাস্টিকের প্যাকেটে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ২৯২৫ পিস ইয়াবা ট্যাবলেট, ০৬ টি মোবাইলফোন, ০৬ টি সীমকার্ড এবং নগদ ৬৮৬৯৫/-টাকা উদ্ধার করা হয়।

২। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত গ্রেফতারকৃত আসামীরা তাদের কৃতকর্মের বিষয়টি স্বীকার করে এবং তারা একসাথে মিলে পরস্পর যোগসাজশে কক্সবাজার হতে ক্রয় করে তাদের নিজ হেফাজতে রেখে দীর্ঘদিন যাবৎ গাজীপুর জেলাসহ বিভিন্ন এলাকায় অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করে আসছে বলে জানায়।

৩। ধৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন